বাংলাদেশ শিপিং কর্পোরেশনে ৪০ পদে নিয়োগ

Job Circular

বাংলাদেশ শিপিং কর্পোরেশনে সহকারি ব্যবস্থাপক, সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর, অ্যাকাউনটেন্ট, অডিটর, উচ্চমান সহকারী এর শূন্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

শিক্ষাগত যোগ্যতাঃ  স্নাতক থেকে স্নাতকোত্তর।

 

পদের নাম-বেতন-পদসংখ্যাঃ

  • সহকারি ব্যবস্থাপক: পদসংখ্যা ১৪ টি। শিক্ষাগত যোগ্যতা: দ্বিতীয় শ্রেণীর সম্মানসহ দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রি এবং সংশ্লিষ্ট কাজে ৩ বছরের অভিজ্ঞতা। বেতন: ৩৫,৫০০-৬৭,০১০/- টাকা।

 

  • সহকারি ব্যবস্থাপক (জাহাজ মেরামত/ট্যাংকার/নৌ-পরিকল্পনা/নেভিগেশন): পদসংখ্যা ০৪ টি। শিক্ষাগত যোগ্যতা: বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি ( মেকানিক্যাল/নেভাল আর্কিটেকচার) অথবা তৃতীয় শ্রেণীর কম্পিটেস্নী সার্টিফিকেট (ডেক/মোটর)। বেতন: ৩৫,৫০০-৬৭,০১০/- টাকা।

 

  • সহকারি ব্যবস্থাপক (শপস্): পদসংখ্যা ০১ টি। শিক্ষাগত যোগ্যতা: বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি ( মেকানিক্যাল/ইলেকট্রিকাল) অথবা সংশ্লিষ্ট কাজে ৩ বছরের অভিজ্ঞতাসহ ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ( মেকানিক্যাল/ইলেকট্রিকাল)। বেতন: ৩৫,৫০০-৬৭,০১০/- টাকা।

 

  • সহকারি ব্যবস্থাপক (ইলেকট্রিকাল): পদসংখ্যা ০১ টি। শিক্ষাগত যোগ্যতা: বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি (ইলেকট্রিকাল) অথবা ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং (ইলেকট্রিকাল) সহ কোন ওয়ার্কশপ বা ডক-ইয়ার্ড বা সমুদ্রগামী জাহাজে সংশ্লিষ্ট কাজে ৩ বছরের অভিজ্ঞতা। বেতন: ৩৫,৫০০-৬৭,০১০/- টাকা।

 

  • সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটরঃ পদসংখ্যা ০৪ টি। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রিসহ প্রতিমিনিটে শর্টহ্যান্ডে ইংরেজি ও বাংলায় যথাক্রমে ৮০ ও ৬০ শব্দ এবং টাইপে ইংরেজি ও বাংলায় যথাক্রমে ৩০ এবং ২৫ শব্দের গতি। বেতন: ১৬,০০০-৩৮,৬৪০/- টাকা।

 

  • অ্যাকাউনটেন্টঃ পদসংখ্যা ০৪ টি। স্নাতক ডিগ্রিসহ সংশ্লিষ্ট কাজে ৫ বছরের অভিজ্ঞতা। বেতন: ১৬,০০০-৩৮,৬৪০/- টাকা।

 

  • অডিটরঃ পদসংখ্যা ০২ টি। স্নাতক ডিগ্রিসহ সংশ্লিষ্ট কাজে ৫ বছরের অভিজ্ঞতা। বেতন: ১৬,০০০-৩৮,৬৪০/- টাকা।

 

  • উচ্চমান সহকারীঃ  পদসংখ্যা ১০ টি। স্নাতক ডিগ্রি। বেতন: ১১,৩০০-২৭,৩০০/- টাকা।

 

বয়স সীমাঃ  ০৮/০২/২০১৮ তারিখে সর্বনিম্ন ১৮ বছর এবং সর্ব্বোচ্চ ৩০ বছর। মুক্তিযোদ্ধা/মুক্তিযোদ্ধা পুত্র-কন্যা এবং প্রতিবন্ধি প্রাথীদের ক্ষেত্রে বয়সসীমা অনূর্ধ্ব ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহনযোগ্য নয়।

 

যে সকল জেলার প্রাথীগণ আবেদন করতে পারবেনঃ   সকল জেলা।

 

আবেদনের নিয়মঃ  আগ্রহী প্রার্থীকে http://bsc.teletalk.com.bd  হতে আবেদন ফর্ম পূরণ করতে হবে। উক্ত ফর্ম পূরণের পর টেলিটক প্রি-পেইড হতে নির্ধারিত নিয়ম অনুযায়ী ১৬২২২ এসএমএস করে আবেদন ফি ১ হতে ৪ নং পদের জন্য ৭০০/- টাকা, ৫ হতে ৭ নং পদের জন্য ৫০০/- টাকা এবং ৮ নং পদের জন্য ১০০/- টাকা  অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিতে হবে। আবেদন ফি জমা দেওয়ার পর একটি ইউজার আইডি ও পাসওয়ার্ড পাওয়া যাবে।

 

আবেদনের শেষ তারিখঃ   ০৮/০২/২০১৮ রাত ১২.০০ ঘটিকা।

 

বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তি দেখুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *