প্রিমিয়াম ভিপিএস নিয়ে নিন সম্পূর্ণ ফ্রিতে

Tech

ভিপিএস (ভার্চুয়াল প্রাইভেট সার্ভার) হচ্ছে একধরনের ভার্চুয়াল মেশিন বা ভার্চুয়াল কম্পিউটার। বিভিন্ন ক্লাউড সার্ভার প্রোভাইডারদের কাছ থেকে এই ভার্চুয়াল মেশিন কেনা যায় । এর Ram, Harddisk, CPU আছে এবং একটা অপারেটিং সিস্টেম এর মাধ্যমে চলে।

ভিপিএস বিভিন্ন কাজে ব্যবহৃত হয়ে থাকে। ওয়েব হোস্টিং এর ক্ষেত্রে ভিপিএস ব্যবহার করা হয়ে থাকে। ইমেইল মার্কটিং, ফরেক্স ট্রেডিং এর ক্ষেত্রে এটি ব্যবহার করা যেতে পারে। বাংলাদেশ থেকে যেসকল সাইট এক্সেস করা যায় না সেগুলো ভিপিএস দিয়ে অনায়াসে এক্সেস করা যায়। এটি সাধারণ কম্পিউটারের মতই কাজ করে তবে এটি উচ্চ গতি সম্পন্ন। Windows এর ক্ষেত্রে Remote Desktop এর মাধ্যমে এটি ব্যবহার করা যায়।

বিভিন্ন অনলাইন কোম্পানি আছে যারা ভিপিএস প্রোভাইড করে থাকে। আজ আমি আপনাদেরকে দেখাবো কিভাবে ফ্রিতে এক মাস মেয়াদের প্রিমিয়াম ট্রায়াল ভিপিএস নিতে হয়। এর জন্য কোন ক্রেডিট কার্ড প্রয়োজন হবে না।

প্রথমে এই লিংকে প্রবেশ করুন  Get premium vps full free  এরপর windows vps সিলেক্ট করুন। VM-1020 প্রথম প্রোডাক্টটি সিলেক্ট করুন, এরপর অর্ডার বাটনে ক্লিক দিন।

Ram এক জিবি আছে, আপনি চাইলে এটি ২ জিবি করে নিতে পারেন। অপারেটিং সিস্টেম Windows Server 2016 standard আছে, আপনি চাইলে এটিও পরিবর্তন করে নিতে পারেন। সর্ভার লোকেশন যেকোন একটা সিলেক্ট করুন। এরপর Add to Order এ ক্লিক দিন। পরবর্তী পেজে  Promo Code এর ঘরে লিখুন Welcome2solvps  এরপর Validate Code এ ক্লিক দিন।

এরপর বিলিং ডিটেইলস পূরণ করে নিন। এখানে আপনার নাম, ঠিকানা, ইমেইল এড্রেস, পাসওয়ার্ড চাওয়া হয়েছে। ঠিকানা পূরণের সময় অবশ্যই রোড নম্বর দিবেন। যেকোনে একটা রোড নম্বর দিবেন। পেমেন্ট মেথড পেপাল সিলেক্ট থাকবে পরিবর্তন করবেন না এবং কোন পেপাল এডের প্রয়োজন নেই। সর্বশেষ Complete order এ ক্লিক দিন।

সতর্কতাঃ

  • কোন প্রক্সি ব্যবহার করা যাবে না।
  • ঠিকানা লেখার সময় অবশ্যই রোড নম্বর দিবেন।

 

ট্রায়াল ভিপিএস নিতে কোন সমস্যা হলে কন্টাক পেজ অথবা ফেসবুকের মাধ্যমে আমদের সাথে যোগাযোগ করতে পারেন। আরো আপডেট পেতে আমাদের ফেসবুক (টেক) পেজে লাইক দিন। (ধন্যবাদ)

Tagged

3 thoughts on “প্রিমিয়াম ভিপিএস নিয়ে নিন সম্পূর্ণ ফ্রিতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *