প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক পদে নিয়োগ

Job Circular

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত “সহকারি শিক্ষক” এর শূন্যপদে নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনের মাধ্যমে দরখাস্ত আহবান করা হয়েছে। অনলাইনে আবেদন গ্রহণ ০১ আগস্ট সকাল ১০.৩০ মিনিট হতে।

শিক্ষাগত যোগ্যতাঃ

পুরুষ প্রার্থীদের ক্ষেত্রেঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে নন্যতম দ্বিতীয় শ্রেণী/সমমানের ডিগ্রিসহ স্নাতক বা সমমানের ডিগ্রি।

মহিলা প্রার্থীদের ক্ষেত্রেঃ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমান পরীক্ষায় নূন্যতম দ্বিতীয় বিভাগ বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ।

 

বয়সসীমাঃ  ৩০ আগস্ট ২০১৮ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা/শারীরিক প্রতিবন্ধি প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

 

বেতনক্রমঃ প্রশিক্ষণপ্রাপ্তদের ক্ষেত্রে ১০২০০ টাকা থেকে ২৪৬৮০ টাকা। প্রশিক্ষণবিহীনদের ক্ষেত্রে ৯৭০০ টাকা থেকে ২৩৪৯০ টাকা।

 

আবেদনের নিয়মঃ  পরীক্ষায় অংশগ্রহণ করতে ইচ্ছুক প্রার্থীগণকে ০১/০৮/২০১৮ সকাল ১০.৩০ ঘটিকা থেকে http://dpe.teletalk.com.bd হতে আবেদন ফর্ম পূরণ করতে হবে। উক্ত ফর্ম পূরণের পর টেলিটক প্রি-পেইড হতে নির্ধারিত নিয়ম অনুযায়ী ১৬২২২ এসএমএস করে আবেদন ফি ১৬৬.৫০/- টাকা জমা দিতে হবে। আবেদন ফি জমা দেওয়ার পর একটি ইউজার আইডি ও পাসওয়ার্ড পাওয়া যাবে।



 

আবেদনের শেষ তারিখঃ   ৩০/০৮/২০১৮ রাত ১১.৫৯ ঘটিকা।

 

বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তি দেখুনঃ

Primary School Teacher Job Circular 2018.

 

Tagged

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *