বাংলাদেশ নির্বাচন কমিশনের অধীনে ৪৬৮ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত

Job Circular

বাংলাদেশ নির্বাচন কমিশনে সচিবালয়ের আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ে রাজস্ব খাতভুক্ত শূন্য পদসমূহে সরাসরি জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। নির্বাচন কমিশন সচিবালয় ডাটা এন্ট্রি অপারেটর পদে মোট ৪৬৮ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

যোগ্যতা: যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীর কম্পিউটার চালনায় দক্ষতা প্রয়োজন এবং প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ লেখার গতি থাকতে হবে।



বেতন-স্কেল :  জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী ৯৩০০-২২৪৯০ টাকা (১৬তম গ্রেড) বেতন-ভাতা দেওয়া হবে।

 

বয়সসীমাঃ  ০১/০৫/২০১৯ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

 

আবেদনের নিয়মঃ  আগ্রহী প্রার্থীকে  http://ecs.teletalk.com.bd হতে আবেদন ফর্ম পূরণ করতে হবে। উক্ত ফর্ম পূরণের পর  নির্ধারিত নিয়ম অনুযায়ী আবেদন ফি পদ অনুযায়ী  ১১২/- টাকা  অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিতে হবে।




আবেদনের শেষ তারিখঃ   ১১/০৬/২০১৯ বিকাল ৫.০০ ঘটিকা।

 

বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তি দেখুনঃ

Bangladesh Election Commission Data Entry Job Circular.

বাংলাদেশ নির্বাচন কমিশনের অধীনে ৪৬৮ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ডাটা এন্ট্রি অপারেটর পদে মোট ৪৬৮ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখঃ   ১১/০৬/২০১৯ বিকাল ৫.০০ ঘটিকা।

Tagged

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *