কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে ১৩৫৭ জনের নিয়োগ বিজ্ঞপ্তি

Job Circular

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে ১৩৫৭ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত। কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবাড়ি, ঢাকা, স্থায়ী এবং অস্থায়ীভাবে ১৪টি পদে মোট ১৩৫৭ জনকে নিয়োগ প্রদান করবে। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা:

যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক পাসসহ উচ্চমাধ্যমিক, মাধ্যমিক এবং অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষাতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতা প্রয়োজন।

 

বয়সসীমা:

০১/০৮/২০১৯ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

 

পদের নাম:

স্টোর কিপার, পরিসংখ্যান সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক,  ক্যাশিয়ার, লাইব্রেরিয়ান, স্প্রেয়ার মেকানিক ও নিরাপত্তা প্রহরী/অফিস গার্ডসহ মোট ১৪ টি পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা:

১৪টি পদে সর্বমোট ১৩৫৭ জনকে নিয়োগ দেওয়া হবে।

 

বেতন  স্কেল:

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ৮২৫০-২৪৬৮০ টাকা বেতন-ভাতা দেওয়া হবে।

 

আবেদনের নিয়ম:

আগ্রহী প্রার্থীকে  http://dae.teletalk.com.bd হতে আবেদন ফর্ম পূরণ করতে হবে। উক্ত ফর্ম পূরণের পর  নির্ধারিত নিয়ম অনুযায়ী আবেদন ফি পদ অনুযায়ী  ১১২/- টাকা  এবং ৫৬/- টাকা অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিতে হবে।

 

আবেদনের সময়সীমা:

আবেদন ও ফি প্রদান করা যাবে ৭ আগস্ট, ২০১৯ সকাল ১০টায় এবং শেষ হবে ৬ সেপ্টেম্বর, ২০১৯ বিকেল ৫টায়।

 

বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তি দেখুন:

 

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে ১৩৫৭ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত। কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবাড়ি, ঢাকা, স্থায়ী এবং অস্থায়ীভাবে ১৪টি পদে মোট ১৩৫৭ জনকে নিয়োগ প্রদান করবে।

DAE Job circular 2019

Tagged

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *