কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে ১৬৫০ জনকে নিয়োগ প্রদান করা হবে

Job Circular

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ি, ঢাকা এর শূন্য পদে অস্থায়ীভাবে পূরণের লক্ষ্যে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে আবেদনপত্র আহবান করা হয়েছে।

শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত ইনষ্টিটিউট হতে কৃষি বিজ্ঞানে ০৪ (চার) বছর মেয়াদী ডিপ্লোমা।

 

বয়স সীমাঃ  ০৮/০২/২০১৮ তারিখে সর্বনিম্ন ১৮ বছর এবং সর্ব্বোচ্চ ৩০ বছর। মুক্তিযোদ্ধা/মুক্তিযোদ্ধা পুত্র-কন্যা এবং প্রতিবন্ধি প্রাথীদের ক্ষেত্রে বয়সসীমা অনূর্ধ্ব ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহনযোগ্য নয়।

 

পদের নাম-বেতন-পদসংখ্যাঃ

  • উপসহকারী কৃষি কর্মকর্তাঃ মোট পদসংখ্যা ১৬৫০ টি। কোন স্বীকৃত ইনষ্টিটিউট হতে কৃষি বিজ্ঞানে ০৪ (চার) বছর মেয়াদী ডিপ্লোমা। বেতন ১২৫০০-৩০২৩০/- টাকা (গ্রেড-১১)।

 

 

যে সকল জেলার প্রাথীগণ আবেদন করতে পারবেনঃ   রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি পার্বত্য জেলার অধিবাসী, শেরপুর, কুষ্টিয়া, মেহেরপুর, খুলনা, বাগেরহাট, বরিশাল, ঝালকাঠি, ভোলা, পটুয়াখালী, বরগুনা, রাজবাড়ি জেলার আবেদনকারীগণ আবেদন করতে পারবে না। বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন।

 

আবেদনের নিয়মঃ  আগ্রহী প্রার্থীকে http://daesaao.teletalk.com.bd  হতে আবেদন ফর্ম পূরণ করতে হবে। উক্ত ফর্ম পূরণের পর টেলিটক প্রি-পেইড হতে নির্ধারিত নিয়ম অনুযায়ী ১৬২২২ এসএমএস করে আবেদন ফি ১০০/- টাকা অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিতে হবে। আবেদন ফি জমা দেওয়ার পর একটি ইউজার আইডি ও পাসওয়ার্ড পাওয়া যাবে।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ওয়েব সাইট www.dae.gov.bd এ “উপসহকারী কৃষি কর্মকর্তা” নিয়োগের যাবতীয় তথ্যাদি সময় সময় হালনাগাদ করা হবে।

 

আবেদনের শেষ তারিখঃ   ২৮/০২/২০১৮ বিকাল ৫.০০ ঘটিকা।

বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তি দেখুনঃ

 

 

Tagged

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *