দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে ১৪১ টি শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত

Job Circular

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে রাজস্ব খাতভুক্ত ১৪১ টি শূন্যপদ পূরনের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট হতে শর্তসাপেক্ষে অনলাইনে দরখাস্ত আহবান করা হয়েছে। গত ১৬/১১/২০১৭ খ্রিঃ প্রকাশিত বিজ্ঞপ্তির মাধ্যমে যারা আবেদন করেছেন, তাদের আবেদন বহাল থাকবে বিধায় পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।

বয়স সীমাঃ ৩০/০৪/২০১৮ তারিখে সর্বনিম্ন ১৮ বছর এবং সর্ব্বোচ্চ ৩০ বছর। মুক্তিযোদ্ধা/মুক্তিযোদ্ধা পুত্র-কন্যা এবং প্রতিবন্ধি প্রাথীদের ক্ষেত্রে বয়সসীমা অনূর্ধ্ব ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহনযোগ্য নয়।

শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী থেকে স্নাতক (পদ অনুযায়ী)।

পদের নাম ও পদসংখ্যাঃ

  • উচ্চমান সহকারীঃ স্নাতক ডিগ্রীধারী প্রার্থীগণ আবেদন করতে পারবেন। পদসংখ্যা ০৮ টি। বেতন ১০২০০ থেকে ২৪৬৮০ টাকা।

 

  • বেতার যন্ত্রচালকঃ সরকার অনুমোদিত টিএন্ডটি ইনষ্টিটিউট হতে প্রশিক্ষণ সার্টিফিকেট/উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট। পদসংখ্যা ০৯ টি। বেতন ৯৭০০ থেকে ২৩৪৯০ টাকা।

 

  • অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিকঃ কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমান পরীক্ষায় উর্ত্তীণ। কম্পিটার ব্যবহার সংক্রান্ত ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপ ইত্যাদির সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজীতে ২০ এবং বাংলায় ২০ শব্দ। পদসংখ্যা ৭৯ টি। বেতন ৯৩০০ থেকে ২২৪৯০ টাকা।



  • গাড়িচালকঃ ৮ম শ্রেণী পাস। বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ হালকা ও ভারী যানবাহন চালনায় ০৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। যানবাহন সংক্রান্ত কারিগরি দক্ষতা সম্পন্ন চালকদের অগ্রাধিকার দেয়া হবে। পদসংখ্যা ১০ টি। বেতন ৯৩০০ থেকে ২২৪৯০ টাকা।

 

  • অফিস সহায়কঃ ৮ম শ্রেণী পাস। বেতন ৮২৫০ থেকে ২০০১০ টাকা। পদসংখ্যা ১৭ টি।

 

  • নিরাপত্তা প্রহরীঃ ৮ম শ্রেণী পাস। পদসংখ্যা ১৮ টি। বেতন ৮২৫০ থেকে ২০০১০ টাকা।

 

আবেদনের নিয়মঃ  পরীক্ষায় অংশগ্রহণ করতে ইচ্ছুক প্রার্থীগণ http://ddmr.teletalk.com.bd হতে আবেদন ফর্ম পূরণ করতে হবে। উক্ত ফর্ম পূরণের পর টেলিটক প্রি-পেইড হতে নির্ধারিত নিয়ম অনুযায়ী ১৬২২২ এসএমএস করে আবেদন ফি ১ হতে ৪ নং পদের জন্য ১১০/- টাকা এবং ৫ ও ৬ নং পদের জন্য ৫৫/- টাকা জমা দিতে হবে। আবেদন ফি জমা দেওয়ার পর একটি ইউজার আইডি ও পাসওয়ার্ড পাওয়া যাবে। পরীক্ষার ফি জমা না দেওয়া পর্যন্ত আবেদনটি গৃহীত হবে না।

 

আবেদনের শেষ তারিখঃ   ২৫/০৬/২০১৮ বিকাল ৪.০০ ঘটিকা পর্যন্ত।

 

বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তি দেখুনঃ

আরো জানতে লগ ইন করুনঃ  www.ddm.gov.bd

Tagged

2 thoughts on “দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে ১৪১ টি শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *