শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে ১১৯৪ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে

Job Circular

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে ১১৯৪ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে ১২টি পদে মোট এক হাজার ১৯৪ জনকে নিয়োগ দেওয়া হবে। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক/ স্নাতকোত্তর/ উচ্চ মাধ্যমিক/ মাধ্যমিক / অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতা প্রয়োজন।

বয়সসীমা:

০১/০৯/২০২০ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

 

পদের নাম

হিসাবরক্ষক, কম্পিউটার অপারেটর, সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, স্টোরকিপার, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম ক্যাশিয়ার, হিসাব সহকারী কাম ক্যাশিয়ার, ডাটা এন্ট্রি অপারেটর, অফিস সহায়ক ও নিরাপত্তা প্রহরী।

 

বেতন  স্কেল:

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ৮২৫০-৩০২৩০ টাকা বেতন-ভাতা দেওয়া হবে।

 

আবেদনের নিয়ম:

আগ্রহী প্রার্থীকে  http://eedmoe.teletalk.com.bd/ হতে আবেদন ফর্ম পূরণ করতে হবে। উক্ত ফর্ম পূরণের পর  নির্ধারিত নিয়ম অনুযায়ী আবেদন ফি পদ অনুযায়ী  ১১২/- টাকা  এবং ৫৬/- টাকা অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা:

আবেদন ও ফি প্রদান করা যাবে ২২ সেপ্টেম্বর, ২০২০ সকাল ১০টায় এবং শেষ হবে ২২ অক্টোবর, ২০২০ বিকেল ৫টায়।

 

বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তি দেখুন:

Education Engineering Department Job Circular 2020.

Tagged